এখনও আবছা আলো উড়ে যায় পরী উড়ে যায় ডাইনি এখনও কিছু খাইনি এখনও ভয় পাই চোখ বুজে চোখ খুলে কি দেখতে পাই প্রকৃতির খেলায় প্রকৃতির বেলায়।
এখনও আবছা আলো দেখা যাচ্ছে নারী খাদ্যদ্রব্য আদান প্রদান তবুও কিছু খাইনি যৌনতার বেচা কিনা আমি বলতে চাই না প্রকৃতি সর্বঘ ঘটনা ধারণ করে কোন কিছু বারণ করে না । যাদুর দেয়ালে ধরা পড়ে সমালোচক আলোচক ।
গভীর পানিতে ডুবে যায় কখনও চলন্ত ট্রেনে বাসে ফুটপাতে কখনও থ্রি স্টার ফাইভ স্টারে ঠাঁই পায় নেতা আমলা রাষ্ট্রদূত ছাত্র শিক্ষক এক ঘাঁটে জল খায় যাদুর দেয়ালে নয় মনের খেয়ালে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য
কামের বেয়াড়া ঘোড়ার লাগাম টানার সাধ্য হয়তো সবার হয় না। অথবা অনেকেই বয়ে যায় স্রোতে। জীবনের প্রয়োজনে যে সুখ দেয় সুখ বেচে, তাদের আমরা ছোট বেলা থেকেই ঘৃণাই করতে শিখেছি। অথচ তাদের যে জীবন আছে, কষ্ট আছে তা মনে করতেও রাজি নই। কবিতায় এমনই একজনের দু:খের কথা পড়লাম। সুন্দর হয়েছে কবিতা।
রোদের ছায়া
এরকম যাদের পরিবার নেই তাঁদের কথা কিন্তু আমরা ভাবিনা তেমন আপনি ভেবেছেন আবারও সেটা কবিতায় ও এনেছেন , আপনার ভাবনাকে সাধুবাদ জানাই । অনেক ভালো লাগা থাকলো।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।